আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ একই পরিবারের তিনসহ ৫ জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছেন। এরা হলেন, স্থানীয় ছোট বিনাইরচর এলাকার হাজী নুরুল ইসলামের ছেলে মনিরুজ্জামান খাঁন। তার বিরুদ্ধে একটি মামলায় এক বছর অপর তিনটি মামলায় ৬ মাস করে দন্ডাদেশ প্রদান করা হয়েছে। তার সহোদর সায়েদুজ্জামান খাঁনের বিরুদ্ধে একটি মামলায় ১ মাস অপর আরেকটি মামলায় ৩ মাস ও আরেক সহোদর কামরুজ্জামান খাঁনের বিরুদ্ধে একটি মামলায় একমাস অপর আরেকটি মামলায় ৩ মাস কারাদন্ড দেওয়া হয়েছে।

সোমবার সকালে তাদের নারায়ণগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গত রোববার রাতে ঢাকার উত্তরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃত মনিরুজ্জামান স্থানীয় ছোট বিনাইরচর এলাকায় অবস্থিত তৎকালিন জামান ম্পিনিং মিলস্ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তার পরিবারের সদস্যরাও একই প্রতিষ্ঠানের অংশীদারিত্ব ছিলেন বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জের আদালতে ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে দায়েরকৃত একাধিক মামলায় সম্প্রতি  তাদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে দন্ডাদেশ প্রদান করে রায় দেওয়া হয়েছিল। রায়ের পর থেকে ধৃত আসামিরা পলাতক ছিলেন। অপরদিকে ২০১৯ সালে আদালতে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় নয়াপাড়া খলিলের বাড়ী এলাকার খলিলের ছেলে সেলিম ও ২০১৮ সালে দায়েরকৃত একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় বান্টিপাঁচরুখী এলাকার আব্দুর রহমানের ছেলে শাহজালাল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই রাতে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ